North Bengal

অমিত শাহের জনসভার আগে দুই কুখ্যাত দুষ্কৃতী সহ প্রচুর আগ্নেয়াস্ত্র উদ্ধার।

অমিত শাহর জনসভার আগেই দুই কুখ্যাত দুষ্কৃতী সহ প্রচুর আগ্নেয়াস্ত্র উদ্ধার করল মালদা জেলা পুলিশ। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মালদা জেলা জুড়ে। কুখ্যাত অপরাধীদের গ্রেপ্তার করে উদ্ধার হয় প্রচুর বেআইনি অস্ত্র।

সোমবার দুপুর ১২ টায় সাংবাদিক বৈঠক করে উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র দেখালেন মালদা জেলা পুলিশ সুপার অর্ণব ঘোষ। গ্রেপ্তার হয়েছে দুজন। সাংবাদিক বৈঠকে পুলিশ সুপার অর্ণব ঘোষ জানিয়েছেন, গত ১৮ জানুয়ারি রাতে বিভিন্ন অভিযোগে অপরাধী নাফিল সেখ(৫০) ওরফে (ভূটিয়া)।

মাসকেট সহ গ্রেপ্তার করা হয় তাকে। কালিয়াচক থানার পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে রবিউল শেখ(৩২) নামে আরেক কুখ্যাত দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার হয় দুটি মাসকেট একটি নাইন এমএম পিস্তল, দুটি পাইপগান ও বিভিন্ন মাপের ৯ রাউন্ড কার্তুজ। তাদের বাড়ি কালিয়াচক থানার শেরশাহী লক্ষিপুর এলাকায়।

অভিযুক্ত রবিউলকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের পুলিশি হেফাজতে নেওয়ার আদালতে আবেদন জানিয়েছে পুলিশ।আগামী ২২ জানুয়ারি পুরাতন মালদায় বিজেপির সভা অনুষ্ঠিত হবে। সেই সভায় বক্তব্য রাখবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। উপস্থিত থাকার কথা রয়েছে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথেরও।

সেই সভার আগে আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জেলা জুড়ে। পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে। যদিও এই বিষয়ে পুলিশ সুপার অর্ণব ঘোষ কোন মন্তব্য করতে চাননি।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like