North Bengal

সভাধিপতি গৌর চন্দ্র মন্ডল এর মাথায় বসানো হলো কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী কে: জারি সরকারি নির্দেশিকা

মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌর চন্দ্র মন্ডলের মাথায় বসানো হলো রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী কে। রাজ্য সরকারের নির্দেশে জেলা পরিষদের বিভিন্ন ধরনের উন্নয়নের পরিকল্পনা, তার বাস্তবায়ন এবং উন্নয়নের কাজে বিভিন্ন উত্তরের সাথে সমন্বয় সাধনের কাজও করবেন তিনি।

গত ১৭ জানুয়ারি রাজ্য সরকারের বিশেষ সচিব দিব্যেন্দু দাস ওই নির্দেশিকা জারি করে মালদা জেলা পরিষদের মেন্টর ও কো-মেন্টর পদে তৃণমূল কংগ্রেসের এই দুই নেতা কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী ও তাজমুল হোসেনকে নিয়োগ পত্র দিয়েছেন।
এই নিয়োগের পর জেলা পরিষদের কাজ করার জন্য, ভবনের ভেতরে তাদের বসার জন্য আলাদা ঘর, যাতায়াতের জন্য গাড়ি ও মাসিক সম্মানিক ভাতা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এ ব্যাপারে রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী বক্তব্য,’আমি কৃতজ্ঞ, মুখ্যমন্ত্রী আমার ওপর আস্থা রেখেছেন। আগামী দিনে জেলা পরিষদের কাজ যাতে আরো ভালো ভাবে হয়, সরকারি টাকা সঠিকভাবে ব্যয় হয় এবং সাধারণ মানুষ সঠিক ভাবে যাতে বিভিন্ন সরকারি পরিষেবা পান এবং উন্নয়ন এর শরিক হতে পারেন সেটা দেখাই আমার প্রথম লক্ষ্য হবে।’

খুশি কো-মেন্টর পদে নবনিযুক্ত তাজমুল হোসেনও। জানিয়েছেন,’গ্রামের মানুষকে দুর্নীতিমুক্ত, উন্নয়নমূলক জেলা পরিষদ তুলে দেওয়াই আমার লক্ষ্য হবে।
অন্যদিকে মালদায় যখন গোষ্ঠী দ্বন্দ্বে জেরবার তৃণমূল কংগ্রেস, গত বিধানসভা নির্বাচনে মেলেনি একটিও আসন,ধীরে ধীরে জেলায় বাড়ছে বিজেপি শক্তি।
এহেন পরিস্থিতিতে ,কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী এই নতুন নিয়োগ নিঃসন্দেহে রাজনৈতিক ইঙ্গিত বহন করছে বলে মনে করছেন জেলার রাজনৈতিক বিশেষজ্ঞ মহল।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like