North Bengal

মদ খাওয়ার প্রতিবাদ করায় বৃদ্ধকে কুপিয়ে খুন করার চেষ্টার অভিযোগ।

দোকানের মধ্যে জোর করে মদ খাওয়ার প্রতিবাদ করায় এক বৃদ্ধ দোকানদারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে চাঁচল থানার মালতিপুর গ্রাম পঞ্চায়েতের বাহাদুর গ্রামে । ঘটনায় আহতের পরিবারের তরফ থেকে প্রতিবেশী অভিযুক্ত যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত চায়ের দোকানদারের নাম কুতুবউদ্দিন শেখ (৫৫)। ঘটনায় অভিযুক্ত দুলাল শেখ পলাতক। আক্রান্ত চায়ের দোকানির চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে।
আক্রান্তের এক আত্মীয় পুলিশকে অভিযোগে জানিয়েছেন, কুতুবউদ্দিন শেখের একটি চায়ের দোকান রয়েছে বাহাদুরপুর গ্রামের স্ট্যান্ডের কাছে।

বুধবার গভীররাতে সেই চায়ের দোকানে দুলাল শেখ সহ কয়েকজন মদ খাওয়ার চেষ্টা করে। সেই ঘটনার প্রতিবাদ করতে গেলে ধাড়ালো অস্ত্র দিয়ে চায়ের দোকানদারকে কোপানোর অভিযোগ উঠেছে দুলাল শেখের বিরুদ্ধে । এরপর আহত অবস্থায় ওই চায়ের দোকানদারকে উদ্ধার করে প্রথমে মালতিপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করান স্থানীয়রা।

তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক থাকায় তাকে রেফার করা হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। মালদা চাঁচল থানার পুলিশ জানিয়েছে , ঘটনার পর থেকে হামলাকারী দুলাল শেখ পলাতক । তার খোঁজ চালানো হচ্ছে।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like