North Bengal

ক্যাম্পাস ইন্টারভিউ দেওয়ার সুযোগ পেতে চলেছেন গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা।

ক্যাম্পাস ইন্টারভিউ দেওয়ার সুযোগ পেতে চলেছেন গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা ।তার জন্য সম্প্রতি বিশ্ববিদ্যালয়ে গঠন করা হয়েছে প্লেসমেন্ট সেল। বৃহস্পতিবার একথা জানান বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার বিপ্লব গিরি।

তিনি আরও জানান, খুব তাড়াতাড়ি এই সেলের কাজকর্ম শুরু করা হচ্ছে।২০০৮ সালের ১০ মার্চ শুরু হয়েছিল গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়। তার ১০ বছর পর ক্যাম্পাস ইন্টারভিউয়ের সুযোগ পাচ্ছেন ছাত্রছাত্রীরা। বর্তমানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদ সামলাচ্ছেন স্বাগত সেন। মূলত তাঁর উদ্যোগেই গত ১১ জানুয়ারি তৈরি করা হয়েছে প্লেসমেন্ট সেল।

এই সেলে রয়েছেন ১৩ জন শিক্ষক ও আধিকারিক। সেলের দুই আহ্বায়ক হলেন দর্শন বিভাগের অধ্যাপক সুকুমারচন্দ্র রায় ও বাণিজ্য বিভাগের অধ্যাপক ভাস্কর বাগচি। তাঁদের সঙ্গে রয়েছেন রেজিস্ট্রার বিপ্লব গিরি, ইন্সপেকটর অফ কলেজেস অপূর্ব চক্রবর্তী, ডেভেলপমেন্ট অফিসার রাজীব পুততুণ্ড, বাংলা বিভাগের অধ্যাপক সৌরেন বন্দ্যোপাধ্যায়, রসায়ন বিভাগের অধ্যাপক শুভময় চৌধুরি,

পদার্থবিদ্যা বিভাগের অধ্যাপক অঙ্কুর সেনশর্মা, রাষ্ট্রবিজ্ঞানের অধ্যাপক পাঁপড়ি চক্রবর্তী, অঙ্কের অধ্যাপক সীমান্ত দে, কম্পিউটার সায়েন্সের অধ্যাপক ফারহানা সুলতানা, আইন বিভাগের অধ্যাপক ওমপ্রকাশ শর্মা এবং বাণিজ্য বিভাগের অধ্যাপক বিশ্বজিৎ পাল।

News: হক জাফর ইমাম।

Share this:

You may also like