Khabar Aajkal Siliguri

সম্পত্তি লিখে না দেওয়ায় বাবার মৃতদেহ নিতে অস্বীকার ছেলে।।

রায়গঞ্জঃ রবিবার রায়গঞ্জ মেডিকেল কলেজ এ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যুর পর হাসপাতাল থেকে বাড়িতে ফোন করা হলে ছেলে জানায়, যিনি মারা গিয়েছেন তিনি তার বাবা নন।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বৃদ্ধের নাম মধু দাস। বাড়ি রায়গঞ্জ শহরের মিলনপাড়া এলাকায়। মৃতের ছেলে সঞ্জয় দাসকে ফোন করে তার বাবার মৃত্যুর কথা জানালে তার বক্তব্য, “বসতবাড়ির জমি ও বাড়ি লিখে দিলে এমন সমস্যা হত না। এখন কোভিড পরিস্থিতি চলছে, তাই মৃতদেহ নেব না”।।

রায়গঞ্জ থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। জানা গিয়েছে, ছেলের নামে জমি লিখে না দেওয়ায় বছরখানেক আগে মধুবাবুকে ঘাড় ধাক্কা দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছিল ছেলে। অসহায় বৃদ্ধ বাবা দিনকয়েক রাস্তার ধারে রাত কাটান। তারপর একটি স্বেচ্ছাসেবী সংস্থা তখন তাঁকে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে। প্রথমে তিনি রায়গঞ্জ মেডিকেল কলেজের শল্য বিভাগে ছিলেন। মাস তিনেক হল রায়গঞ্জ মেডিকেল কলেজের মেডিসিন বিভাগে থাকতেন।

স্থানীয় সুত্রে জানা যায় নিজের ১০ কাঠা জমির ওপর তৈরি বাড়িতেই ছেলেকে নিয়ে থাকতেন মধুবাবু। সব ঠিকঠাকই চলছিল। কিন্তু ছেলে বিয়ে করার পর থেকেই পরিবারে অশান্তির সূত্রপাত।।

subscriber

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *