Khabar Aajkal Siliguri

শিলিগুড়িঃ ভারতের ছাত্র ফেডারেশন(SFI) দার্জিলিং জেলা কমিটি স্বপ্না মুন্ডার অসাধারণ সাফল্যের জন্য অভিনন্দন ও শুভেচ্ছা জানাল।।

দার্জিলিং জেলার ছাত্রী স্বপ্না মুন্ডা এবছর ডাক্তারী (MBBS) পড়ার সুযোগ পেয়েছে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে। খড়িবাড়ি ব্লকে স্বপ্নাই প্রথম আদিবাসী মেয়ে, যে ডাক্তারিতে সুযোগ পেল। জানা যায় স্বপ্নার বাড়ি বাতাসি ফুলবাড়ি চা বাগানে। প্রতিদিন প্রায় ১২ কিলোমিটার পথ সাইকেল চালিয়ে মাধ্যমিক পর্যন্ত পড়াশোনা চালিয়েছে সে।।

তার নজরকারা এই সাফল্যে ভারতের ছাত্র ফেডারেশন(SFI) দার্জিলিং জেলা কমিটি তাকে অভিনন্দন জানায়। তারা বলেন স্বপ্নাকে দেখে আমাদের জেলার ছাত্রছাত্রীদের যেমন উচ্চশিক্ষায় উৎসাহিত করবে তেমনিই আদিবাসী ছেলে-মেয়েদের উচ্চশিক্ষা গ্রহণেও উৎসাহিত করবে।

আজ SFI-এর পক্ষ থেকে স্বপ্না মুন্ডা-কে অভিনন্দন ও শুভেচ্ছা জানানোর পাশাপাশি ভবিষ্যতে পাশে থাকবার বার্তা নিয়ে তার বাড়িতে গিয়ে সম্বর্ধিত করলেন দার্জিলিং জেলা কমিটির সদস্য ও খড়িবাড়ি আঞ্চলিক কমিটির সভাপতি কমরেড জয়ন্ত সরকার, DYFI খরিবাড়ি বুরাগঞ্জ আঞ্চলিক কমিটির সভাপতি কমরেড বিট্টু জয়সওয়াল, SFI খরিবাড়ি আঞ্চলিক কমিটির সহ-সম্পাদক রিক ঘোষ সহ স্থানীয় ছাত্র যুব নেতৃত্ব।।

subscriber

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *