Khabar Aajkal Siliguri

বৌদিকে পিটিয়ে খুনের অভিযোগ সিভিক ভলেন্টিয়ার সহ দুই দেওরের বিরুদ্ধে।

বৌদিকে পিটিয়ে খুনের অভিযোগ সিভিক ভলেন্টিয়ার সহ দুই দেওরের বিরুদ্ধে।

পারিবারিক বিবাদের জেরে নিজের বৌদিকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল সিভিক ভলেন্টিয়ার সহ দুই দেওরের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে মালদা জেলার গাজোল থানার রানীগঞ্জ এলাকায়।

মৃত গৃহবধূর নাম সুমিত্রা ঘোষ বয়স(২৯) বছর। আক্রান্ত হয়েছেন স্বামী রাজু ঘোষ। অভিযুক্তরা হলেন উজ্জ্বল ঘোষ ও অমিত ঘোষ। উজ্জ্বল ঘোষ গাজোল থানার সিভিক ভলেন্টিয়ার কর্মরত রয়েছেন। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায় দীর্ঘদিন ধরেই জমি জায়গা নিয়ে তাদের মধ্যে পারিবারিক বিবাদ লেগেই রয়েছে। এই নিয়ে গতকাল রাতে শুরু হয় তিন পরিবারের বিবাদ। সেই বিবাদের জেরেই দাদা রাজু ঘোষ ও বৌদি সুমিত্রা ঘোষকে বেধড়ক মারধরের অভিযোগ ওঠে সিভিক ভলেন্টিয়ার উজ্জ্বল ঘোষ ও তার ভাই অমিত ঘোষ এর বিরুদ্ধে।

আক্রান্তদেরকে তড়িঘড়ি স্থানীয়রা শুক্রবার রাতে চিকিৎসার জন্য নিয়ে যায় গাজোল গ্রামীণ হাসপাতালে। সেখানে অবস্থার অবনতি হলে দুইজনকে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে স্থানান্তর করে। চিকিৎসা চলাকালীন ভোররাতে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে মৃত্যু হয় সুমিত্রা ঘোষের। আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন মৃত গৃহবধূর স্বামী রাজু ঘোষ।

মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়। ঘটনায় অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার উজ্জ্বল ঘোষ ও অমিত ঘোষ এর বিরুদ্ধে গাজল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। শুধু পারিবারিক বিবাদ না এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা তা তদন্ত শুরু করেছে মালদা গাজোল থানার পুলিশ।

News Co-Ordinator and Advisor, Khabar Aajkal Siliguri

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *